রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৩৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কোরবানির পশু প্রস্তুত করতে ব্যস্ত সাতক্ষীরার খামারিরা। কালের খবর চট্টগ্রামের ইপিজেডে ছুরিকাঘাতে যুবক খুন, ঘটনায় জড়িত মূল হোতাসহ ২জন গ্রেপ্তার। কালের খবর রাজধানী ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না : সড়ক পরিবহনমন্ত্রী। কালের খবর সাতক্ষীরায় দাবিকৃত চাঁদা না পেয়ে ইয়াছিন আলীকে কুপিয়ে জখম। কালের খবর সাতক্ষীরার খোলপেটুয়া নদীর বেড়িবাঁধের বালুভর্তি জিও বস্তায় ফাটল। কালের খবর শাহজাহান আবদালীর সংক্ষিপ্ত পরিচিতি। কালের খবর নিম্ন আয়ের মানুষের জন্য আবাসন প্রকল্প নিচ্ছে গণপূর্ত মন্ত্রণালয়। কালের খবর মাটিরাঙ্গার অপরাধ আখড়া রাজধানীর অভিজাত এলাকায় ( QD’S ) সিসা লাউঞ্জের নামে চলছে ব্ল্যাকমেইলসহ মাদক বাণিজ্য। কালের খবর গ্যাস সরকারি, বিল যাচ্ছে দালালের পকেটে
নান্দাইলে গাছের নীচে চাপা পড়ে স্কুল ছাত্র নিহত। কালের খবর

নান্দাইলে গাছের নীচে চাপা পড়ে স্কুল ছাত্র নিহত। কালের খবর

মো: গোলাম মোস্তফা নান্দাইল ( ময়মনসিংহ) প্রতিনিধি,  কালের খবর :
ময়মনসিংহের নান্দাইলের খারুয়া ইউনিয়নের বিরাশী মল্লিক বাড়ীর আজহারুল ইসলাম মল্লিকের পুত্র ৫ম শ্রেণির ছাত্র মাহমুদুল হাসান অর্পণ (১২) গাছের নীচে চাপা পড়ে নিহত হয়েছে।

রবিবার ২৭ ডিসেম্বর দুপুরে দেওয়ানগঞ্জ বাজার থেকে বাড়ী ফেরার পথে মহেষকুড়া মোচার বাড়ী মোড়ে গাছের নীচে চাপা পড়ে নিহত হয় সে।

নিহত অর্পনের কাকা বুলবুল ইসলাম জানান, আজ সকালে তার মা পাশের দেওয়ানগঞ্জ বাজারে অর্পনকে পাঠিয়েছিল বাজার করার জন্য। বাজার শেষে আমি অটোরিকশায় তাকে তুলে দিই বাড়ি চলে আসার জন্য।

মোচারবাড়ি মোড়ে গাড়ি থেকে নেমে রাস্তা
পাড় হওয়ার সময় রাস্তার পাশে কর্তনরত রেইনট্রি গাছ অর্পনের উপর পড়লে ঘটনাস্থলেই মারা যায় সে।

নিহত অর্পনের দাদা মোশারফ হোসেন মল্লিক জানান,তারা স্বপরিবারে সিলেট নবীগঞ্জ থাকে। তার পিতা সেখানে একটি স্কুলে শিক্ষকতা করেন। ফুফুর বিয়ে উপলক্ষে এক মাস পূর্বে বাড়িতে বেড়াতে আসে তারা।

এবিষয়ে নান্দাইল মডেল থানার অফিসার
ইনচার্জ (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান
আকন্দ বলেন, ঘটনা শুনেছি। ঘটনাস্থলে
পুলিশ পাঠানো হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com